মকর রাশির ১৪২৯ সনের বার্ষিক রাশিফল

Share with Friends

ঋক্ষ চক্রানুযায়ী (বরাহ মিহিরোক্ত) মকররাশির জাতকের পক্ষে ১৪২৯ সাল সাধারণত মিশ্রফলদায়ক হবে। আপনার রাশির অধিপতি গ্রহ হলেন শনি। বিয়ে যোগ রয়েছে। অপ্রত্যাশিত কোনওও মাধ্যম থেকে অর্থপ্রাপ্তির যোগ আছে। গৃহে অনুষ্ঠানের কারণে ব্যয়ে যোগ আছে। সাময়িক অনুষ্ঠানে সঞ্চিত বা গচ্ছিত অর্থ ব্যয়ের সম্ভাবনা।

সাংসারে শান্তি আসবে। যে কোনওও বিষয়েই মন থেকে দ্বিমুখী দ্বিধা দূর করুন। চাকরির ক্ষেত্রে অপেক্ষাকৃত শুভ বছর। প্রসাধনিক দ্রব্যের ব্যবসায়ে ও ইমিটেশন গহনার ব্যবসায়ে লাভের যোগ রয়েছে। রমনীপ্রীতি এড়িয়ে চলুন। কলেজের সোস্যাল অনুষ্ঠানে যোগ দিন।

স্বজনের জন্য পুরনো সম্পত্তি সংক্রান্ত সমস্যার সমাধান হতে পারে। সম্পত্তি বিক্রয়ের লাভবান হতে পারেন। উত্তরে তীর্থযাত্রার যোগ রয়েছে। জনকল্যাণমূলক কাজে লিপ্ত হতে পারেন। কর্মক্ষেত্রে যশ ও প্রতিপত্তি লাভ করবেন। পারিবারিক কারণে অর্থহানির যোগ রয়েছে।

আপনার পক্ষে সাধারণত সোমবার, শ্রবণ্যা নক্ষত্র, দ্বিতীয়া, যষ্ঠী, অষ্টমী একাদশী ও পূর্ণিমা তিথি শুভ ফলপ্রদ। আপনার জন্য বাংলা মাসের ৫, ৭, ৯, ১০, ১৬, ১৯, ৩০ তারিখ শুভপ্রদ।

স্বাস্থ্য – আপনার ও আপনার গুরুজনের শারীরিক পীড়ার যোগ আছে ও স্বাস্থ্যহানি হতে পারে। একাধিক বার স্বাস্থ্যহানির যোগ দেখা যাচ্ছে। সতর্ক থাকুন। আকস্মিক দুর্ঘটনা ও রক্তপাতের আশঙ্কা আছে। আবহাওয়া পরিবর্তনে স্বাস্থ্যের উন্নতি হবে। বাতের ব্যাথায় আপনি কাহিল হতে পারেন। পেটের রোগ ও শ্বাসরোগে সাবধানতা অবলম্বন করুন।

অর্থ — আর্থিক দিক থেকে বছরটি চলন সই। শারীরিক কারণে প্রবল ব্যয়যোগ রয়েছে, সঞ্চয় যোগ নাই বললেই চলে। বন্ধুস্থানীয় ব্যক্তির দ্বারা উপকৃত হবেন। বস্তু সম্পর্কিত হোলসেলের ব্যবসায় অর্থ বিনিয়োগে শুভযোগ।

কর্ম – কর্মক্ষেত্রে আশানুরূপ সুনাম ও যশ বৃদ্ধি হবে। ব্যবসা ক্ষেত্রে লাভের আশা কম। আইন, শিক্ষা ও শিল্প ক্ষেত্রে বিশেষ শুভ ফল দেবে। কারিগরি ক্ষেত্রে উন্নতির যোগ রয়েছে। দীর্ঘমেয়াদী অর্থলগ্নী করতে পারেন। শেয়ার ব্যবসায়ে অর্থ ব্যয় করলে ক্ষতি হতে পারে। বাসগৃহ নির্মাণ এবং সে ক্ষেত্রে ঋণ নেওয়ার যোগ আছে। তবে তা শীঘ্র শোধ করতে পারবেন।

সম্পত্তি– সম্পত্তি সম্প্রসারিত হতে পারে। মধ্যস্থ ব্যক্তি সম্পর্কে সতর্ক থাকুন। প্রতিবেশী ও পরিবারের কারোও সঙ্গে বিবাদের আশঙ্কা আছে। সম্পত্তি বিক্রয়ের ও অর্থ বৃদ্ধির যোগ আছে। ব্যবসা প্রতিষ্ঠিত ও প্রসারিত হওয়ার আশা আছে। নতুন দোকান কিনতে পারেন। বেকাররা নতুন ছোট ব্যবসা যথা চায়ের দোকান খুলতে পারেন।

শিক্ষা— নতুন শিক্ষা লাভের যোগ আছে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্যের সম্ভাবনা রয়েছে। সন্তানের শিক্ষায় বাধা আসবে। বৈজ্ঞানিক ও শিল্পীদের পক্ষে শুভ বছর। সহপাঠীরা আপনার মনোসংযোগ বৃদ্ধি করতে সাহায্য করতে পারেন। পড়াশোনার বিষয়ে সব সময় মনকে ধীর স্থির রাখুন। ভাল ফল পাবেন। চিত্রশিল্পীদের পক্ষে শুভপ্রদ। ইঞ্জিনিয়ারদের পক্ষে বছর ভাল যাবে।

পারিবারিক– সন্তানের কৃতিত্বে গৌরব বোধ করবেন। সাংসারিক ক্ষেত্র শান্তি বজায় থাকবে। তবে স্বামী স্ত্রীর মধ্যে মনোমালিন্য ঘটতে পারে। গৃহে মাঙ্গলিক অনুষ্ঠানের আয়োজন হতে পারে। বয়স্ক ব্যক্তির পীড়ার সম্ভাবনা রয়েছে। স্বজনের জন্য সুখ লাভ হবে। প্রতীক্ষার অবসান ও সৌভাগ্যের উন্মেষ ঘটবে।

গুরুজনের পরামর্শে পারিবারিক উন্নতি লাভ হবে। হিতাকাঙ্খী ব্যক্তির সাহায্যে বিয়ের যোগ রয়েছে। চাকরি বা ব্যবসার জন্য কিছু দিন একলা থেকে দূর দেশে কাটাতে হবে।

বিয়ে – হঠাৎ বিয়ের যোগ আসবে। কোনও হিতৈষীর মাধ্যমে বিয়ের যোগ রয়েছে। নিজের পছন্দ অনুযায়ী বিয়ে নাও হতে পারে। অবশ্যই যোটক বিচার করে বিয়ে স্থির করবেন। বিয়েতে ভাল উপহার বা যৌতুক পাওয়ার যোগ রয়েছে।

প্রতিকার — অশুভ গ্রহের শান্তির জন্য হীরা, গোমেদ, ব্রহ্মষষ্ঠীর মূল, অনন্ত মূল, শ্বেতচন্দনের মূল, অভাবে সোনা ও সীসা, প্লাটিনাম ধারণ করতে পারেন। নীল, গোলাপী রং এবং ৪, ৬ সংখ্যা সব সময় এড়িয়ে চলা ভাল।

বিশেষ ভাবে মহিলাদের জন্য– কর্মস্থলে শুভ ফল পাবেন। চাকরিতে কিছুটা পদোন্নতির যোগ আছে। পরোপকার ও আত্মত্যাগের বিনিময়ে আঘাত পাবেন। সন্তানের বিষয়ে দুশ্চিন্তার কারণ আছে। চাকরিতে সাফল্য লাভ করবেন। তার ফলে নিম্নতন সঙ্গীদের ঈর্ষার কারণ হবেন। তীর্থযাত্রার যোগ রয়েছে। পারিবারিক কারণে অর্থহানির যোগ দেখা যাচ্ছে।

পুত্র সন্তান বিষয়ে বহুলাংশে সমস্যা বাড়বে। সন্তানের বিয়ের যোগ সম্পর্কে শুভ ফল আশা করা যায়। বন্ধু অথবা কোনও হিতৈষী ব্যক্তির সাহায্য লাভ করবেন। পরীক্ষায় শুভ ফল পাবেন। মানসিক দ্বিধা দ্বন্দে জর্জরিত হবেন। স্বামীর সঙ্গে জয়েন্ট পানীয় ব্যবসায় লাভের যোগ। কৃষিকাজে অর্থপ্রাপ্তির যোগ আছে।


Share with Friends

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *