বৃশ্চিক রাশির ১৪২৯ সনের বার্ষিক রাশিফল

Share with Friends

ঋক্ষ চক্রানুযায়ী (বরাহ মিহিরোক্ত) বৃশ্চিকরাশির জাতকের পক্ষে এ বছর মোটামুটি মিশ্রফল দেবে। আপনার অধিপতি গ্রহ হলেন মঙ্গল। চাকরির ক্ষেত্রে বছরটি অপেক্ষাকৃত শুভ। হিতৈষী ব্যক্তির সাহায্যে অর্থপ্রাপ্তির যোগ আছে। কর্মক্ষেত্রে উন্নতির যোগ রয়েছে। সাময়িক অনুষ্ঠানে সঞ্চিত বা গচ্ছিত অর্থ ব্যয়ের সম্ভাবনা রয়েছে।

পরীক্ষায় অভাবনীয় উন্নতির সুযোগ পাবেন। ব্যবসায়ে লাভ বৃদ্ধির আশা আছে। ভাই বোনের সঙ্গে মতানৈক্য হতে পারে।  তবে সামগ্রিক ভাবে সাংসারিক শান্তি আসবে। ফাটকা ব্যবসায়ে লাভের আশা রয়েছে। আইন আদালত এড়িয়ে চলাই ভাল। গবেষণা সংক্রান্ত শিক্ষায় সন্তানের প্রভুত উন্নতি হবে।

বস্ত্র ও ঔষধের ব্যবসায় অর্থ নিয়োগে শুভযোগ। আপনার পক্ষে সাধারণত বুধবার, পূর্বফল্গুনী নক্ষত্র এবং দ্বিতীয়া, নবমী, ত্রয়োদশী এবং পূর্ণিমা তিথি শুভ। আপনার পক্ষে বাংলা মাসের ১, ৬, ৭, ৯, ১০, ১৫, ১৮, ২০ শুভ তারিখ।

স্বাস্থ্য —শারীরিক দিক থেকে বছরটি শুভ। দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তি লাভ করবেন। স্বাস্থ্যের সুপরিবর্তনের আশা আছে। আবহাওয়া পরিবর্তনে শুভ ফল পাবেন। মা বাবার পুরনো রোগ ফের নতুন করে মাথাচাড়া দিতে পারে।

অর্থ — আর্থিক দিক থেকে বছরটি বেশ শুভ। হঠাৎ অর্থপ্রাপ্তির যোগ রয়েছে। নিজের বা পরিবারের কারোর রোগের কারণে অর্থহানির আশঙ্কা রয়েছে। একাধিক বার ঋণ গ্রহণ করতে হতে পারে। বিমা সংক্রান্ত ক্ষেত্রে অর্থ বিবিনিয়োগ করতে পারেন, লাভ পেত পারেন। খাদ্য ব্যবসায়ে আর্থিক লাভ বৃদ্ধি।

 কর্ম— কর্মক্ষেত্রে যশ ও প্রতিপত্তি লাভ করবেন। কর্মস্থল পরিবর্তনের যোগ রয়েছে। বর্তমান চাকরিতে জটিলতা বৃদ্ধি পাবে। ব্যবসায়ে অর্থ লগ্নি করলে লাভবান হবেন। পুরানো ও নতুন ব্যবসায় সাফল্যের যোগ রয়েছে। কার্পেট ও টাইলস সংক্রান্ত ব্যবসায় নতুন যোগাযোগের সুযোগ আসবে। সেই সূত্রে নতুন ব্যবসা পাবেন।

সম্পত্তি — পুরানো সম্পত্তি নিয়ে মামলা চলতে পারে। এবং সে ক্ষেত্রে দখল পাওয়া থেকে দূরে থাকতে হতে পারে আপনাকে। স্বজন ও ঘনিষ্টব্যক্তির দ্বারা ক্ষতির আশঙ্কা রয়েছে। নিজের অর্থ বিবিনিয়োগ করে নতুন ভূসম্পত্তি কিনতে পারেন। পুরানো সম্পত্তি থেকে কিছু অপ্রত্যাশিত লাভ হতে পারে।

শিক্ষা — পরীক্ষায় সাফল্যের যোগ আছে। অধ্যয়নে মনোযোগ বাড়বে। কম্পিউটার, আইন ও অর্থনীতির ছাত্রদের ক্ষেত্রে শুভ। আপনার যশ ও খ্যাতি বিদেশেও ছড়িয়ে পড়বে। উচ্চশিক্ষা ও গবেষণায় আকস্মিক উন্নতি ও সুযোগের যোগ। জয়েন্ট পরীক্ষায় সাফল্যের যোগ রয়েছে। শিক্ষায় বন্ধুদের সহায্য লাভ।

পারিবারিক – পারিবারিক দিক থেকে আপনার বছরটি বেশ শুভ যাবে। সন্তানের কারণে মানসিক শান্তি লাভ হবে। আত্মীয়দের সঙ্গে দীর্ঘদিন চলা মামলা থেকে নিষ্কৃতি লাভ থেকে পারে। আপনার স্ত্রীর সঞ্চিত অর্থ বৃদ্ধি পাবে। বীমার টাকা পেতে পারেন এই বছর।

বিয়ে— কন্যার হঠাৎ বিয়ের যোগ দেখা দেবে। পাত্র সৎ ও শিক্ষিত হবে। পুত্রের বিয়ে হবে শিক্ষিতা ও সুলক্ষণ সম্পন্না কন্যার সঙ্গে। কিন্তু তিনি রূপবতী নাও থেকে পারেন। হস্তকর্ম্মে নিপুনা হবেন আপনার বৌমা।

ভ্রমণ – শারীরিক কারণে ভ্রমণের যোগ দেখা যাচ্ছে। দীঘা কিংবা পুরী স্থানীয় জায়গায় আপনার ভ্রমণের যোগ আছে। তবে সমুদ্রে স্নান করার সময় সবধানতা অবলম্বন করবেন। আনন্দ যেন আপনার নিরানন্দের কারণ না হয়। বন্ধুবান্ধব বর্জ্জন করে আত্মীয়দের সঙ্গে এবছর ভ্রমণে যান। ভ্রমণে দ্বিমুখী দ্বিধা দূর করুন।

প্রতিকার — অশুভের প্রতিকারের জন্য সোনা, প্রবাল অভাবে শ্বেত বেড়েলার মূল ও ক্ষিরিকার মূল, অভাবে প্রবাল ও সোনা ধারণ করতে পারেন। হলুদ, বাদামী, লাল রঙের পোষাকাদি, ২, ৭, ১১ সংখ্যা সব কাজে এড়িয়ে চলুন। 

বিশেষ ভাবে মহিলাদের জন্য — বয়স্কব্যক্তির পীড়ার সম্ভাবনা রয়েছে। স্বজনের জন্য পুরনো সম্পত্তি সংক্রান্ত সমস্যার সমাধান হবে। সম্পত্তি বিক্রয়ের লাভবান হতে পারে। স্বামীর কর্মক্ষেত্রে উন্নতির যোগ রয়েছে। অবিবাহিতাদের পক্ষে বিয়েযোগ আছে।

বাজে খরচ এবং সঞ্চিত অর্থ নষ্ট করলেন অপেক্ষাকৃত শুভ। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য ঘটতে পারে। গৃহে মাঙ্গলিক কর্ম ঘটবে। স্বামীর বিদেশ যাত্রার যোগ রয়েছে। সম্পত্তিতে ভাইয়ের সাহায্য পেতে পারেন।


Share with Friends

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *