কন্যা রাশির ১৪২৯ সনের বার্ষিক রাশিফল

Share with Friends

ঋক্ষ চক্রানুযায়ী (বরাহ মিহিরোক্ত) কন্যারাশির জাতকের পক্ষে ১৪২৯ সালে মিশ্রফলের আশা আছে। আপনার অধিপতি গ্রহ হলেন বুধ। খনিজের দ্রব্যের ব্যবসায় বাড়তি মূলধন বিনিয়োগে লাভের সম্ভাবনা প্রবল। জয়েন্ট পরীক্ষায় সাফল্যের আশা। প্রাচীন সম্পত্তি সংক্রান্ত সমস্যার সমাধান। পুরানো সম্পত্তি বিক্রয়ের লাভবান থেকে পারে।

চাকরিতে উন্নতির যোগ রয়েছে। উচ্চপদস্থ ব্যক্তির সাহায্যয় চাকরিতে উচ্চতর পদলাভের যোগ। স্ত্রীর স্বাস্থ্যের অবনতি ঘটতে পারে। মাতার স্বাস্থ্যের উন্নতি ঘটতে পারে। সঞ্চিত অর্থ বৃদ্ধির যোগ রয়েছে। বিদেশযাত্রার যোগ, হোটেল ব্যবসায়ে আপনার বিশেষ উন্নতি যোগ রয়েছে।

বন্ধুদের অথবা কোনওও হিতৈষী ব্যক্তির সাহায্য লাভ করবেন। ব্যবসায় লাভ হবে। আপনার পক্ষে সাধারণত সোমবার, উত্তরফল্গুনী নক্ষত্র, তৃতীয়া, নবমী, দ্বাদশী এবং পূর্ণিমা তিথি শুভপ্রদ। বাংলা মাসের ১, ৩, ৫, ৭, ৯, ১০, ১৮ তারিখ আপনার পক্ষে শুভ।

স্বাস্থ্য – অনিয়মবশত গুরুজন স্থানীয় ব্যক্তি শয্যাশায়ী থেকে পারেন। তবে সুচিকিৎসকের সাহায্যয় আরোগ্য লাভের আশা আছে। আবহাওয়া পরিবর্তনে সুফল পাবেন। স্ত্রী ও সন্তানে শারীরিক অবনতির যোগ আছে। ভাইরাল ফিভার থেকে পারে। অস্থিসংক্রান্ত ও রক্ত চাপ ও সুগার সংক্রান্ত রোগীদের পক্ষে বিশেষ শুভ নয়।

অর্থ — আর্থিক অবস্থা বহুলাংশে শুভ থাকবে। অর্থপ্রাপ্তির যোগ আছে। সঞ্চয়ের একাধিক সুযোগ রয়েছে। আত্মীয় বন্ধু বান্ধবের দ্বারা অর্থ নষ্ট হবার আশঙ্কা আছে। বছরের শেষে ঋণ হলেও তা শোধ করতে পারবেন। ফাটকায় অর্থব্যায় করলে বিশেষ লাভবান হবেন না। ঔষধের ব্যবসা ও খাদ্য ব্যবসায়ে গৃহে আর্থিক উন্নতির যোগ রয়েছে এই বছর।

কর্ম — চাকরিক্ষেত্রে অনুকূল পরিস্থিতি থাকবে না। তবে বিশেষ কর্ম প্রাপ্তির যোগ আছে। ব্যবসায়ে সুনাম বৃদ্ধির আশা করতে পারেন। আপনার মনে কাল্পনিক ভয় অধিক আসবে। কর্মক্ষেত্রে অভাবনীয়ভাবে নতুন বৃহৎ যোগাযোগ আসবে। জনকল্যাণমূলক কাজের সঙ্গে যুক্ত হবেন। এবং এতে আপনার সুনাম হবে। রাজনৈতিক কাজের সঙ্গে জড়িয়ে পড়তে পারেন।

সম্পত্তি নতুন সম্পত্তি ক্রয়ে অনুকূল পরিস্থিতির সৃষ্টি হবে। জ্ঞাতি ও মধ্যস্থ ব্যক্তির মধ্যে থেকেই শত্রুর দেখা মিলবে। তবে সম্পত্তি নিয়ে ভাই বোনের গোলমাল মিটে যাবে। গৃহে শান্তির পরিবেশ বজায় থাকবে। নতুন দোকান কিনতে পারেন।

শিক্ষা — শিক্ষার ক্ষেত্রে গবেষণা ও বাণিজ্য সংক্রান্ত বিষয়ে শুভ পরিবর্তনের যোগ আছে। পরীক্ষায় বিশেষ প্রচেষ্টার অভাবে সাফল্যের আশা কমতে পারে। পদার্থ বিজ্ঞানের ছাত্রছাত্রীদের পক্ষে খুব শুভ বছর। পুরষ্কার প্রাপ্তি যোগ রয়েছে পড়ুয়াদের।

পারিবারিক — পারিবারিক ক্ষেত্রে শুভ। কোনওও হিতৈষী ব্যক্তির সাহচর্য্য পাবেন। পারিবারিক ক্ষেত্রে বয়স্ক ব্যক্তির শারীরিক অসুস্থতা কষ্টের সম্ভাবনা রয়েছে। আত্মীয়দের সঙ্গে বিরোধের সম্ভাবনা কমবে। প্রতিবেশীর সঙ্গে সুসম্পর্ক বেড়ে উঠবে।

বিয়ে— কন্যার বিয়ের সম্ভাবনা আছে। কোনওও কোনওও জাতকের কন্যার বিয়ে বিদেশে উপযুক্ত কর্মরত পাত্রের সঙ্গে হবে।

ভ্রমণ— বাধা থাকা সত্ত্বেও ভ্রমণে সাফল্য পাবেন। দক্ষিণ ভারতে তীর্থভ্রমনের যোগ রয়েছে। বাধা নিয়ে আগে থেকে চিন্তা ভাবনা করে রাখুন। তাতে ঝুঁকি কমবে।

প্রতিকার — অশুভের শান্তির জন্য তামা ও হীরা অভাবে ক্ষিরীকামূল ও রামবাসকের মূল অভাবে সোনা ও তামা ধারণ করতে পারেন। নীল, আকাশী, কালো রঙের পোশাক এবং আসববাপত্রের রং ব্যবহার না করাই ভাল।। এছাড়াও ১১ সংখ্যা এড়িয়ে চলুন সব কাজে।

বিশেষ ভাবে মহিলাদের জন্য – চাকরিক্ষেত্রে পদোন্নতির যোগ রয়েছে। সামাজিক কাজে সুনাম বৃদ্ধি পাবে। শিক্ষার ক্ষেত্রে সাহায্য পাবেন আপনি। দেশ ভ্রমণের সম্ভাবনা ও পুত্র কন্যার বিয়ের যোগ রয়েছে। নিকট আত্মীয়ের দ্বার ক্ষতির সম্ভাবনা থাকছে। আপনার চিত্তাকর্ষক ভাষণ সুনাম কুড়াবে।

কিছু পরিস্থিতি নিয়ে দুশ্চিন্তার কারণ ঘটতে পারে। গৃহে অশাতি ও গুরুজনের সঙ্গে কলহ থেকে পারে। কন্যার প্রণয়মূলক বিষয় নিয়ে সংসারে নানা বিপত্তি হবে। পিতা ও মাতা প্রতি বিশেষ নজর দেবেন। সন্তানের স্বাস্থ্য ও শিক্ষা সম্পর্কে সুনিশ্চিত হবেন। বস্ত্রের ব্যবসা আপনার জন্য শুভ।


Share with Friends

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *