হোম সার্কেলে বদলি, এইচটি নিয়োগ-সহ একগুচ্ছ দাবি উঠল WBTPTA-এর খুকুড়দহ চক্র সম্মেলনে

Share with Friends

শ্যামসুন্দর দোলই, দাসপুর: পশ্চিম মেদিনীপুরের (Paschim Medinipur) খুকুড়দহ (Khukurdah) চক্র সম্মেলনে সামিল হল প্রাথমিক শিক্ষক সমিতি (WBTPTA)। শনিবার এই অনুষ্ঠানের আয়োজক ছিল পশ্চিমবঙ্গ তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতির খুকুড়দহ চক্র শাখা। এই চক্র শাখার সভাপতি গণেশচন্দ্র চক্রবর্তীর পৌরোহিত্যে শ্যামচক বোর্ড প্রাথমিক বিদ্যালয়ে সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে সমিতির পক্ষ থেকে রাজ্যের মানুষের জীবনযাত্রার উন্নয়নে রাজ্য সরকারের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে এবং আস্থা প্রকাশ করে প্রাথমিক বিদ্যালয়ে এইচটি-র শূন্য পদ পূরণ, হোম সার্কেলে বদলি চালু, প্রতিটি বিদ্যালয়ে কমপক্ষে শ্রেণি ভিত্তিক শিক্ষক নিয়োগ, শিক্ষা কর্মী নিয়োগ, শিক্ষা পরিকাঠামো উন্নয়ন, শিক্ষক-শিক্ষার্থী সমস্যার দ্রুততর সমাধান ও আধুনিকীকরণ-সহ একগুচ্ছ দাবি পেশ করা হয়েছে।

এই সমিতির সভাপতি অনিমেষ দে এইচটি নিয়োগ ও হোম সার্কেলে বদলি সুপারিশ রাজ্য স্তরে পাঠানোর বার্তা দিয়ে তা ২০২২ সালেই রূপায়ণের আশা করেন। এ দিনের সম্মেলনে শিক্ষক শিক্ষিকাদের সঙ্গে সামিল ছিলেন সমিতির জেলা চেয়ারম্যান শান্তনু দে এবং রাজ্য কমিটির সদস্য সৌমেন ঘোষ, জেলা সদস্য গোলাম মোর্তোজা, অর্ণব দাস, সাধারণ সম্পাদক অনিরুদ্ধ আলম, তৃণমূল কংগ্রেসের ঘাটাল সাংগঠনিক জেলা সভাপতি আশিস হুদাইত, দাসপুর দুই পঞ্চায়েত সমিতির সভাপতি প্রতিমা দোলোই, দাসপুর দুই তৃণমূল কংগ্রেসের সহসভাপতি অজয় চক্রবর্তী, বরুণা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক সৌমিত্র সিংহ রায়।

অতিথিরা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের গৃহীত সামাজিক প্রকল্প বিশ্ববন্দিত হওয়ায় এবং রাজ্যের সকল মানুষের উন্নয়নে বাস্তবায়িত করায় সকল শিক্ষক শিক্ষিকাদের একনিষ্ঠ সঙ্গী হওয়ার আহ্বান জানিয়েছেন ।  


Share with Friends

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *